নন্দীগ্রামে ট্রাক উল্টে গিয়ে পড়লো পথচারীর ওপর, নিহত ১

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৫:৪৫ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-নাটোর মহাসড়কের পাশ দিয়ে এক পথচারি হেঁটে যাচ্ছিলেন। এসময় ফাঁকা সড়কে আকস্মিকভাবে একটি আলুবোঝাই ট্রাক উল্টে গিয়ে আঁচড়ে পড়ে পথচারীর ওপর। ঘটনাস্থলেই তিনি নিহত হন। 

আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রুপিহার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ (৬০) শাজাহানপুর উপজেলার চাঁচড়াপাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং ট্রাকটি আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। তবে পালিয়ে গেছে চালক ও হেলপার। 

জানা গেছে, নীলফামারী থেকে আলুবোঝাই ট্রাক (যশোর ট : ১১-৪৩৮৮) নাটোরের দিকে যাচ্ছিলো। বগুড়া-নাটোর মহাসড়কের রুপিহার বাসস্ট্যান্ড সংলগ্ন নুন্দহ মোড় এলাকায় হঠাতই ট্রাকটি উল্টে গিয়ে পথচারীর ওপর আঁচড়ে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক নিয়ে যাচ্ছিলো। পথচারী নিহত হওয়ার বিষয়ে নন্দীগ্রাম থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়