নারায়ণগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যায় একজনের মৃত্যুদন্ড

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:৪২ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার দায়ে নাজিম উদ্দিন নামের এক ব্যক্তির মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে মামলায় দুইজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন। খালাসপ্রাপ্তরা হলেন- মো. ইলিয়াছ মিয়া ও শাহ আলমর আলী। তারা আদালতে উপস্থিত থাকলেও ছিলেন না নাজিম।

জানা গেছে, ২০০৬ সালের ১৩ জানুয়ারি সকালে রূপগঞ্জের বিরাব বাজার এলাকার ১০ বছরের শিশু জামা আনতে দর্জির দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয়। পরদিন ১৪ জানুয়ারি বিকেলে বিরাব এলাকার বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, ২১ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে একজনের বিরুদ্ধে ফাঁসির আদেশ এবং দুজনকে খালাস দিয়েছেন আদালত। কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, দুজন আসামির উপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করেছেন। তবে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোবারক হোসেন সেলিম বলেন, আমরা এ রায়ে সন্তুষ্ট নই। উচ্চ আদালতে যাবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়