নওগাঁয় নাশকতা মামলায় জামায়াতের ৬ নেতাকর্মী কারাগারে

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:৪৮ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি: নাশকতা মামলায় নওগাঁয় জামায়াতের ৬ নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। গত মঙ্গলবার নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন শুনানি শেষে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক এ বি এম গোলাম রসুল।

আসামিপক্ষের আইনজীবী আবু সায়েম এ তথ্য নিশ্চিত করেন। কারাগারে পাঠানো ব্যাক্তিরা হলেন জামায়াতে ইসলামী নওগাঁ জেলা শাখার সহকারি সেক্রেটারি মাইনুল ইসলাম, জেলা কমিটির সদস্য শফি উদ্দিন আহমেদ, নিয়ামতপুর উপজেলার পারইল ইউনিয়ন জামাতের আমীর মোসলেম উদ্দিন, সেক্রেটারি ফিরোজ আল মুজাহিদ, কর্ম পরিষদ সদস্য আবুল কাশেম ও রসুলপুর ইউনিয়ন জামায়াতের কর্ম পরিষদ সদস্য আসলামুল হক।

আদালত সূত্রে জানা যায় গত ৪ ডিসেম্বর নিয়ামতপুর উপজেলার ধানসুরা এলাকায় অভিযান চালিয়ে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করে নিয়ামতপুর থানা পুলিশ। ওই ঘটনায় স্থানীয় জামায়াতের ছয় নেতার নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০-১২ জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ।

গত মঙ্গলবার নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবিএম গোলাম রসুলের আদালতে উপস্থিত হয়ে এজহারভুক্ত ছয় আসামি জামিনের জন্য আবেদন করে। শুনানি শেষে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়