চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৭:২৩ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরে এক নারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে মোটরসাইকেল চালক এসএসসি পরিক্ষার্থী জুনায়েদ আহমেদ (১৭) নিহত হয়েছে। আজ বুধবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে শাহীবাগ এলাকার সড়কে দুর্ঘটনায় আহত হয় জুনায়েদ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে গোদাগাড়ীতে আজ বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। পরিবার সূত্রে জানা যায়, জুনায়েদের বাবা কয়েক দিন আগে বিদেশ থেকে এসেছে। জুনায়েদ সকালে অন্য একজনের মোটরসাইকেলে নাস্তা করতে বের হয়েছিল।

সে শহরের রামকৃষ্টপুর (শান্তিমোড়) এলাকার প্রবাসী নুফুর আলীর ছেলে ও শহরের সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল। মাথায় জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে নেয়া হয়েছিল। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর জাহান বলেন, পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়