গোসলের ভিডিও ধারণ করে নারীকে জিম্মি, যুবক গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৭:৪৩ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাকলিয়ায় গোপনে গোসলের ছবি ও ভিডিও ধারণ করে নারীকে জিম্মি করার অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিষয়টি জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম বিভাগের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দীন। এর আগে গত সোমবার রাতে লালখান বাজার থেকে তাঁকে আটক করা হয়।

আসিফ মহিউদ্দীন বলেন, ‘আবু সুফিয়ান জুয়েল চন্দনাইশ উপজেলার বাসিন্দা। ওই নারী তাঁর দূরসম্পর্কের আত্মীয়। বাড়িতে বেড়াতে গিয়ে তিনি ওই নারীর গোসলের ছবি ও ভিডিও ধারণ করেন। পরে ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিনি ওই নারীর কাছে টাকা দাবি করেন। এভাবে হুমকি দিয়ে তিনি ওই নারীর কাছ থেকে সব মিলিয়ে ২৫ হাজার টাকা হাতিয়ে নেন।

আসিফ মহিউদ্দীন আরও বলেন, ‘একপর্যায়ে সুফিয়ান ওই নারীকে একই ভয় দেখিয়ে কুপ্রস্তাব দিতে শুরু করেন। এরপর বাকলিয়া থানায় একটি সাধারণ ডায়েরির পাশাপাশি সিএমপির কাউন্টার টেররিজম বিভাগের কাছে অভিযোগ করেন ওই নারী। বিষয়টির ছায়া অনুসন্ধান করে লালখান বাজার এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়