মিঠাপুকুর সেটেলমেন্ট অফিসে তালা ঝুলিয়ে দেওয়ায় যুবকের কারাদন্ড

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৯:৩১ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে সহকারী সেটেলমেন্ট অফিসারের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগে সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবককে এক মাসের জেল দেয়া হয়েছে। আজ বুধবার (২৫ জানুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি দপ্তরে তালা ঝুলানো ও আনসার সদস্যের সাথে খারাপ আচরণ করার দায়ে সাদ্দাম হোসেনকে এই সাজা দেন।

তিনি উপজেলার কাশিপুর গ্রামের সামাদ মন্ডলের ছেলে। সহকারী সেটেলমেন্ট কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সাদ্দাম হোসেন কাউকে কোন কথা বলার সুযোগ না দিয়ে কার্যালয়ের প্রবেশগেটে তালা ঝুলিয়ে দেন। পরে ইউএনও অফিসের একজন আনসার সদস্য এগিয়ে গিয়ে তাকে তালা খুলে দেয়ার জন্য বলেন।

এতে সাদ্দাম ক্ষীপ্ত হয়ে গালমন্দ করেন। খবর পেয়ে আরও কয়েকজন আনসার সদস্য ঘটনাস্থলে গিয়ে সাদ্দামকে আটক করেন। পরে ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তার এক মাসের জেল দেন।

স্থানীয়রা জানান, সাদ্দাম সেটেলমেন্ট কার্যালয়ের সামনে চা বিক্রি করতেন। কিছুদিন ধরে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। এ ঘটনার পর উপজেলা পরিষদ চত্বরের সামনে চা পানের দোকান সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়