নির্বাচিত হলে বগুড়ার গণমানুষের আকাঙ্খা পূরণে সব পদক্ষেপ নেওয়া হবে: সরকার বাদল

সংবাদ সম্মেলনে

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১০:২৭ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: সংবাদ সম্মেলনে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করে বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী কুড়াল প্রতিকের সরকার বাদল বলেছেন, তিনি নির্বাচিত হলে বগুড়ার গণমানুষের আকাঙ্খা পূরণে বিমান বন্দর, বিশ্ববিদ্যালয়, অর্থনৈতিক জোন, যানজট নিরসনে ফ্লাইওভার, করতোয়া নদীর দুই পাশে বনানী থেকে মাটিডালি পর্যন্ত বিকল্প রাস্তার ব্যবস্থা এবং করতোয়া নদী রক্ষা ও নদী দূষণরোধকল্পে নদী পুনঃখননে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে বগুড়া প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন। এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, বাছাইপর্বে তার প্রার্থীতা বাতিল হলে পরবর্তীতে হাইকোর্টে প্রার্থীতার বৈধতা আসে। অন্যান্য প্রার্থীরা দু’সপ্তাহ ধরে তাদের প্রচার-প্রচারণা চালালেও তার প্রচার-প্রচারণায় চালাতে অনেক দেরি হয়েছে। ফলশ্রুতিতে ভোটারের দ্বারে দ্বারে যাওয়া সম্ভব হয়ে উঠছে না, এ জন্য তিনি সবার কাছে ক্ষমা চান।

তিনি শাজাহানপুর উপজেলা বাস্তবায়নের অগ্রনায়ক ছিলেন জানিয়ে বলেন, পরবর্তীতে এই উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া বাম্মা বগুড়া জেলা শাখার সভাপতির দায়িত্ব বিগত সময়ে পালন করেছেন এবং বর্তমানে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বগুড়া বিআরটিসি মার্কেটের প্রতিষ্ঠাতা, যেখানে হাজার হাজার লোকের কর্মসংস্থান হয়েছে।

তাকে নির্বাচিত করা হলে মাদক ও সন্ত্রাস নির্মূল, যুব সমাজে কর্মসংস্থান সৃষ্টি, বায়ু ও শব্দ দূষণ, খেলার মাঠসহ পরিকল্পিত ও সৃজনশীল নগরায়নের ব্যবস্থা গ্রহণে উদ্যোগ নিবেন। এছাড়াও সকল সম্প্রদায়ের মানুষকে শান্তিপ্রিয়ভাবে বসবাস করার ক্ষেত্রে যা যা করা প্রয়োজন তা নিশ্চিত করবেন।

এগ্রোমেশিনারি যন্ত্রপাতি যেটি বগুড়ায় যন্ত্র কৌশল নামে পরিচিত তার বাজার দেশ ও দেশের বাইরে সম্প্রসারণে এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যাপক ভূমিকা পালন ও আর্থসামাজিক উন্নয়নেও অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন।

তিনি অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে মানুষের সেবা করার জন্য সবর্দা সচেষ্ট থাকবেন জানিয়ে বলেন, উন্নয়নে বাংলাদেশ উন্নয়নে বগুড়া এটিই হবে তার নির্বাচনী অঙ্গীকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়