ধুনটে উপনির্বাচনের তফসিল ঘোষণা, ১৬ মার্চ ভোট

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১০:৩৮ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ও চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত ওয়ার্ডের ২জন সদস্যর শুন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। মৃত্যুজনিত কারণে ২০২২ সালের ২৩ নভেম্বর এ দু’টি পদ শুন্য ঘোষণা করা হয়।

আজ বুধবার (২৫ জানুয়ারি) ধুনট উপজেলা নির্বাচন অফিসার ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার মোকাদ্দেছ আলী আগামী ১৬ মার্চ ভোট গ্রহনের তারিখ নির্ধারণ করে এই তফসিল ঘোষণা করেন। ইলেক্ট্রোনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৯ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২০ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি এবং ভোটগ্রহণ ১৬ মার্চ। উল্লেখ্য, উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সাদিয়া ইসলাম ২০২২ সালের ২৩ অক্টোবর এবং চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য চায়না খাতুন ২০২২ সালের ১৬ নভেম্বর মৃত্যুবরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়