বগুড়ায় মতবিনিময় সভায়

বগুড়া সদর আসন উপহার দিলে শেখ হাসিনা উন্নয়ন উপহার দিবেন: নানক

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১১:১১ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বগুড়া সদর আসন উপহার দিলে শেখ হাসিনা উন্নয়ন উপহার দিবেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চান তার মনোনীত প্রার্থীকে আপনারা নির্বাচিত করবেন। তাই মানুষের মন জয় করে ঐক্যবদ্ধভাবে নির্বাচন করে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

বগুড়ায় শেখ হাসিনাকে নৌকা উপহার দেন, নেত্রী আপনাদেরকে উন্নয়ন উপহার দিবেন। প্রযুক্তি বিশ^বিদ্যালয় হবে, বেতার কেন্দ্র, অর্থনৈতিক অঞ্চল হবে ইনশাল্লাহ। যে যে পেশার রয়েছেন সে জায়গা থেকে বেরিয়ে পড়ে সকলের কাছে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান।

তিনি আজ বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সর্বস্তরের পেশাজীবীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। বগুড়া সদর আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সাখাওয়াত হোসেন শফিক, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, আইনজীবী নেতা এড. আব্দুল মতিন, আসাদুর রহমান দুলু, এড. জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক এড. নরেশ মুখার্জী, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এসএম মিল্লাত হোসেন, ডিপ্লোমা প্রকৌশলী রাশেদুল হাসান শাহীন, কলেজ শিক্ষক পরিষদের আহ্বায়ক আবুল কালাম আজাদ।

এ সময় বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এড. জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সরকারকে ক্ষমতাচ্যুত করতে হেন চেষ্টা নেই যা বিএনপি-জামাত না করেছে। ২০০৯ সাল থেকেই এ সরকারকে উৎখাতের জন্য প্রাণান্তকর চেষ্টা করেছে তারা। সরকারকে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করতে হয়েছে।

দেশের মানুষের কাছে দেওয়া ওয়াদা শেখ হাসিনা পূরণ করেছেন। মূখ থুবরে পড়া এক দেশ নিয়ে যাত্রা শুরু করেছিলেন শেখ হাসিনা। রাষ্ট্রযন্ত্রের কোন স্তরে শৃঙ্খলা ছিল না। মানুষ যখন স্বপ্ন দেখা ভুলে গিয়েছিল, সেই দেশকে স্বপ্ন দেখিয়েছেন, উন্নয়নের রোল মডেল করেছেন শেখ হাসিনা। করোনা পরিস্থিতি মোকাবেলা করেছেন, বিশ্ব সংকট মোকাবেলা করেছেন শেখ হাসিনা। করোনায় মানুষ বিনামূল্যে ভ্যাকসিন দিয়েছেন।

এই বাংলাদেশকে অন্ধাকারাচ্ছন্নে রেখে গিয়েছিল বিএনপি-জামাত। বাংলাদেশকে সেই অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন শেখ হাসিনা। এই বগুড়াকে এগিয়ে নিতে হলে, শেখ হাসিনা মনোনীত প্রার্থী রিপুকে নির্বাচিত করতে হবে। তাহলে তিনি প্রধানমন্ত্রীর কাছে আপনাদের কথা তুলে ধরবেন আর যা যা প্রয়োজন তা আপনাদের জন্য নিয়ে আসবেন রিপু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়