নন্দীগ্রামে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১১:১৬ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ঘরের দরজা ভেঙে সুজিত কুমার (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ভাটরা ইউনিয়নের ছোট কুঞ্চি গ্রামের সুদেব সরকারের ছেলে। আজ বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে নিজ বাড়ি থেকে যুবকেটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, যুবক সুজিত সম্প্রতি তার ফুফুর (পিসি) কাছে ১০হাজার টাকা চায়। এই টাকা দিয়ে সে কী করবে, জানতে চাইলে সুজিত কোনো জবাব না দেওয়ায় তার পিসি টাকা দেবেনা বলে জানায়। এতেই সে অভিমান করে। আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে সুজিতের ঘরের দরজায় ডাকাডাকি করে তার বাবা।

কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করেই দেখে তার ছেলে ঘরের তীরের সাথে রশিতে ঝুলে আছে। কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মুস্তাফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওই যুবকের মা নেই। তার ফুফুর (পিসি) কাছে টাকা চেয়ে না পেয়ে অভিমানে আত্মহত্যা করেছে। এরআগেও সে আত্মহত্যার চেষ্টা করে। সে অল্পতেই রেগে যেতো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়