হরিপুরে থানা পুলিশের অভিযান গ্রেফতার ৭

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ১১:০৯ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৩, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৭ জনকে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার তাদের ঠাকুরগাঁও জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলো- জেলার রানীশংকৈল উপজেলার বলিদ্বা গ্রামের গোলাম রব্বানির ছেলে ইমরুল কায়েস ওরফে ইমু (২৬), নন্দুয়ার গ্রামের মনিরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৯), বলিদ্বা গ্রামের আফসার আলীর ছেলে নুর আলম ওরফে মংলু (১৯), নন্দুয়ার সিংহোর গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল রানা (১৯), একই গ্রামের মৃত ডাবু পানুয়ার ছেলে মামুন ওরফে বোবা মামুন (১৯), গোগড় গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে মহিরুল ইসলাম ওরফে মইনুল অটো (২৭) ও মনিজগাও গ্রামের মমতাজ আলীর ছেলে মাহবুব রহমান (২২)।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, বুধবার থানার এসআই রাকিব সংঙ্গীয় পুলিশ নিয়ে বিষেশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যমতে দুটি অটোবাইক উদ্ধার করে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে ঠাকুরগাঁও জেলহাজতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়