ভিডিও

চুয়াডাঙ্গার ভারতে পাচারকালে আড়াই কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গয় প্রায় আড়াই কোটি টাকার আটটি স্বর্ণের বারসহ আকরাম হোসেন (৩০) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।

বুধবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৩টায় চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

এর আগে দুপুর ১টার দিকে দর্শনার ঠাকুরপুর বাগানপাড়া এলাকা থেকে স্বর্ণের বারগুলোসহ আকরামকে আটক করা হয়। আটক আকরাম একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে ঠাকুরপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে ভারতে স্বর্ণ পাচার করা হবে। খবর পেয়ে ঠাকুরপুর বিওপির সদস্যরা সীমান্ত পিলার ৯০ থেকে আনুমানিক দেড় কিলোমিটার বাংলাদেশের ভেতরে অবস্থান নেন। দুপুর সাড়ে ১২টার দিকে একটি মোটরসাইকেলে করে ওই এলাকা দিয়ে সীমান্তের দিকে যেতে দেখে আকরামকে থামতে বলা হলে তিনি মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে তাকে আটক করে তল্লাশি চালালে তার কোমরের সঙ্গে কালো স্কচটেপ দিয়ে পেঁচানো চারটি প্যাকেটে আটটি স্বর্ণের বার পাওয়া যায়। এ স্বর্ণের ওজন দুই কেজি ৩৩৫ গ্রাম। এসময় জব্দ করা হয় তার মোটরসাইকেলটিও। জব্দ করা স্বর্ণের আনুমানিক বাজার মূল্য আড়াই কোটি টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS