ভিডিও

বগুড়ার শেরপুরে সর. কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা ও বই উপহার শিবিরের

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দীর্ঘ সতের বছর পর উপজেলা প্রশাসনসহ পুলিশের কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বই উপহার দিলেন ইসলামী ছাত্রশিবিরের নেতারা। আজ বুধবার (৭ আগস্ট) দুপুরে প্রথমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে একটি বই উপহার দেন তারা।

এরপর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম রেজাউল করিমকে তাদের কার্যালয়ে শুভেচ্ছা জানিয়ে বই উপহার দেন। পাশাপাশি সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, শিক্ষার সুন্দর পরিবেশ তৈরি এবং সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ রোধে প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন।

তবে তাদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য জোর দাবি জানান শিবিরের নেতারা। এসময় জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য শাহীন আলম, ছাত্রশিবিরের শেরপুর শহর সাথী শাখার সভাপতি রাকিবুল ইসলাম রবিন, সেক্রেটারি হাবিবুর রহমান হাবিব, শেরপুর উত্তর সাথী শাখার সভাপতি রাফিউজ্জামান রাফি, সেক্রেটারি সবুজ মিয়া ও শেরপুর দক্ষিণ সাথী শাখার সভাপতি নাজমুস সাকিব।

দীর্ঘ সতের বছর পর এভাবে প্রকাশ্যে সরকারি প্রশাসনের সঙ্গে মন খুলে কথা বললেন ও শুভেচ্ছা বিনিময় করলেন বলেও  জানান তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS