ভিডিও

বগুড়ার কাহালুর সাংবাদিক তোতার ক্ষতিগ্রস্ত বাড়ি দেখতে গেলেন সাবেক এমপি মোশারফ

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু-নন্দীগ্রাম এলাকার সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন আজ বুধবার (৭ আগস্ট) বিকেলে দুর্বৃত্তের হামলায় ক্ষতিগ্রস্ত কাহালু উপজেলা পরিষদ সংলগ্ন সাংবাদিক ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুস ছালেক তোতার বাসভবন পরিদর্শন করেছেন।

গত সোমবার ৫ আগস্ট বিকেলে কোটা সংস্কার আন্দোলনের কর্মসূচি চলাকালে এবং শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের খবরে উল্লাস করার সময় উল্লাসকারীদের একটি দল সাংবাদিক আব্দুস ছালেক তোতার বাড়িতে হামলা করে ভাঙচুর চালিয়ে টাকা, সোনা, কাপড়, খাদ্য সামগ্রীসহ বাড়ির সব জিনিসপত্র লুটপাট করে। এতে সাংবাদিক তোতা ও তার পরিবারের সদস্যরা অল্পের জন্য প্রাণে রক্ষা পান।

এ  হামলায় তার প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনকালে সাবেক এমপি মোশারফ হোসেন বলেন, সাংবাদিকের বাসায় এ ধরনের  হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনায় তিনি তীব্র নিন্দা জানান। তিনি বলেন, আন্দোলনের সুযোগ নিয়ে দুর্বৃত্তরা হামলা ও লুটপাট করেছে। এ হামলার সাথে বিএনপি’র কোন নেতাকর্মী জড়িত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার মেয়র মো. আব্দুল মান্নান, পৌর বিএনপি’র সভাপতি আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আজাদ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক প্রভাষক হাফিজুর রহমান বাবু, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন, আলহাজ্ব আব্দুল করিম, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, প্রভাষক শাহাবুদ্দিন, সাংবাদিক আব্দুল মতিন, নুরুল ইসলাম শেখ, সাংবাদিক তোতার জামাতা তৌফিকসহ বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS