ভিডিও

এমপাওয়ার ফাইন্যান্সিং ও এরোনা ইন্টারন্যাশনালের সহযোগিতায় SAARC শিক্ষার্থীদের জন্য নতুন সুযোগ

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৬:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

এমপাওয়ার ফাইন্যান্সিং এর গ্লোবাল বিজনেস ডেভেলপমেন্ট প্রধান মি. ক্লেমেন্ট আহিক্পর এবং এমপাওয়ার ফাইন্যান্সিং এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মি. আহাদ ফারহান, ঢাকায় এরোনা ইন্টারন্যাশনালের প্রতিনিধিদের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ বৈঠক করছেন। এই বৈঠকটি বাংলাদেশ ও শ্রীলঙ্কার শিক্ষার্থীদের সহায়তায় চলমান সহযোগিতার একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত হচ্ছে।
 
বৈঠকের সময় আলোচনা করা হয় যে এরোনা ইন্টারন্যাশনালের সহায়তায় এমপাওয়ার ফাইন্যান্সিং ইতোমধ্যে বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য ১০ মিলিয়ন USD ঋণ প্রদান করেছে। এই ঋণের মাধ্যমে অনেক শিক্ষার্থী আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে সক্ষম হয়েছে, যা তাদের উচ্চশিক্ষার সুযোগ প্রসারিত করেছে।
 
বৈঠকে SAARC অঞ্চলের শিক্ষার্থীদের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় উচ্চশিক্ষার সুযোগ বাড়ানোর বিষয়েও আলোচনা করা হয়। উভয় প্রতিষ্ঠানই এই সহযোগিতার মাধ্যমে বিশ্বব্যাপী শিক্ষার সুযোগ প্রসারিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।
 
এমপাওয়ার ফাইন্যান্সিং এবং এরোনা ইন্টারন্যাশনালের এই যৌথ উদ্যোগ বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য নতুন দিগন্ত উন্মোচন করছে এবং তাদের শিক্ষা ও ক্যারিয়ারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS