ছাত্রলীগের হামলার মুখে পিছু হটলো ছাত্রদল, আহত ৭

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে এসে ছাত্রলীগের হামলার মুখে পড়ে পিছু হটেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় তাদের সাতজন আহত হওয়ার প্রাথমিক খবর পাওয়া গেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)শাখা ছাত্রদলের নতুন কমিটির নেতারা উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্যে সাক্ষাত করতে এলে এ হামলা করা হয় বলে দাবি করেন তারা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে স্যার এফ রহমান হলের সামনে এ ঘটনা হয়। ছাত্রলীগ আগে থেকেই ছাত্রলীগকে প্রতিহত করার ঘোষণা দিয়েছিল। এরপরও ক্যাম্পসে পর্যাপ্ত পুলিশের উপস্থিতি চোখে পড়েনি। 

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির ২০-২৫ জন নেতাকর্মী নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের সড়ক দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের দিকে যাত্রা শুরু করে। এর মিনিট তিনেকের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুনের নেতৃত্বে লাঠি, স্টাম্প নিয়ে তাদের উপর হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলার সঙ্গে সঙ্গেই সরে যান ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রদলের কয়েকজনকে ঘিরে পেটান ছাত্রলীগের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়