ভিডিও

ভাঙা হাত নিয়েই রাজপথে নামলেন মিঠুন

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের আরজি কর কাণ্ডে এবার রাজপথে নেমে আন্দোলন করলেন টালিউডের দর্শকপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। সপ্তাহখানেক আগেই হাত ভেঙেছেন এই অভিনেতা। আর সেই ভাঙা হাত নিয়েই এ বার আরজি কর-কাণ্ডের বিচার চেয়ে কলকাতার রাজপথে নামলেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, স্বামী বিবেকানন্দের শিকাগো বক্তৃতার দিনটির স্মরণে বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতের সিমলা স্ট্রিট থেকে শ্যামবাজার পাঁচ মাথার মোড় পর্যন্ত ‘বিবেক জাগরণ যাত্রা’র ডাক দিয়েছিলেন বিদ্বজ্জনদের একাংশ। সেই পদযাত্রায় অংশ নিলেন ‘মহাগুরু’। বুধবার বিকাল ৪টার দিকে নাগাদ হেদুয়ায় স্বামীজির পৈতৃক বাসস্থান থেকে মিছিল শুরু হয়। 

শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে নেতাজি সুভাষচন্দ্রের মূর্তির পাদদেশে পৌঁছে শেষ হচ্ছে তাদের কর্মসূচি। এই মিছিলে মিঠুন চক্রবর্তীকে থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য স্মৃতি কুমার সরকার। তার ডাকেই এদিন বিকেলে বিবেক জাগরণ যাত্রায় অভয়ার ন্যায়বিচার চেয়ে পা মেলালেন মহাগুরু। মিছিলে শামিল হলেও, শারীরিক অসুস্থতার কারণেই হাঁটেননি তিনি। বরং একটি হুডখোলা জিপের সামনের আসনে বসেই কর্মসূচিতে অংশ নিতে দেখা গেল তাকে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS