ভিডিও

পেছাল পরীমণির মাদক মামলায় সাক্ষ্য গ্রহণের তারিখ 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০১:২৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের নতুন তারিখ আগামী ১৫ অক্টোবর। আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এ মামলাটির সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য ছিল। 

তবে এদিন পরীমণির আইনজীবী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ বিষয়ে শুনানি শেষ হয়েছে। স্থগিতাদেশ বিষয়ে সার্টিফাইড কপি না পাওয়া পর্যন্ত সাক্ষ্য গ্রহণ পেছানোর জন্য আবেদন করেন এ আইনজীবী। সংশ্লিষ্ট আদালতের ভারপ্রাপ্ত বিচারক প্রদীপ কুমার রায় সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১৫ অক্টোবর পরবর্তী তারিখ ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান এ তথ্য জানান।

এদিন পরীমণির পক্ষে তার আইনজীবী হাজিরা দেন। পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে এসে হাজিরা দিয়েছেন। গত বছরের ৯ জানুয়ারি পরীমণির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

২০২১ সালের ৪ আগস্ট বিকেল ৪টার পরপরই বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। এসময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে পরীমণিকে কারাগারে পাঠানো হয়। ১৯ আগস্ট আবারও একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওই বছরের ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ পরীমণির জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন। ২০২১ সালের ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। ২০২২ সালের ৫ জানুয়ারি পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS