ভিডিও

অভিনেতা জামালউদ্দিন হোসেনের অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৩:৩১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৩:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  টেলিভিশন ও মঞ্চ নাটকের একসময়ের ব্যস্ত অভিনয়শিল্পী জামাল উদ্দিন হোসেনের শারীরিক অবস্থা সংকটাপন্ন।কানাডায় ছেলে কাছে বেড়াতে গিয়ে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। তাকে হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছে। মঙ্গলবার কানাডা থেকে তাশফিন হোসেন তার বাবার অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।   তাশফিন জানান, বাবা জামাল উদ্দিন যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকে কানাডার ক্যালগিরিতে তার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। এর মধ্যে গত ১৮ সেপ্টেম্বর তার বাবা হঠাৎ অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করেন তিনি।

সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকেরা জানান, তার বাবার ইউরিন ইনফেকশন হয়েছে।পরে কানাডার স্থানীয় সময় সোমবার সকালে জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবে শ্বাসপ্রশ্বাস নিতে পারছেন না। এরপরই চিকিৎসকেরা তাকে ভেন্টিলেশনে রাখার সিদ্ধান্ত নেন। তাশফিন আরও জানান, তার বাবার বয়স এখন ৮১। এর আগে তার বাবার দুইবার স্ট্রোক হয়েছে। এ ছাড়া কোভিডের সময় তার প্রোস্টেট ক্যানসার হয়েছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS