ভিডিও

গান দিয়েই হঠাৎ প্রকাশ্যে দুই মাস ‘আত্মগোপনে’ থাকা মমতাজ!

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ১২:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনার সরকারের পতনের পর আত্মগোপনে চলে যান আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী। কেউ বিদেশে চলে যান তো কেউ আবার দেশেই গা ঢাকা দেন। এছাড়া আওয়ামী লীগ সংশ্লিষ্ট বিনোদন জগতের তারকারাও ৫ আগস্টের পর থেকে প্রকাশ্যে আসছেন না।

এই যেমন সংগীতশিল্পী মমতাজ ৫ আগস্টের পর থেকে ‘নিখোঁজ’ ছিলেন। আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য দুই মাসেরও বেশি সময় পর হঠাৎ সামাজিক মাধ্যমে সক্রিয় হয়েছেন। রোববার (১৩ অক্টোবর) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন মমতাজ।

৪ মিনিট ৩০ সেকেন্ডের সে ভিডিওতে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি মন বান্ধিবি কেমনে? আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি পরাণ বান্ধিবি কেমনে?’ গানটি পরিবেশন করতে দেখা যায় তাকে।

গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে মন্তব্যের ঘরে ঝাঁপিয়ে পড়েন নেটিজেনরা। মাত্র দুই ঘণ্টার মধ্যে ভিডিওটিতে রিঅ্যাকশন পড়েছে প্রায় ১৩ হাজার। আর মন্তব্য এসেছে প্রায় ২ হাজার ৩০০-র বেশি। তবে অধিকাংশ মন্তব্যই ছিল নেতিবাচক। অবশ্য কিছু সংখ্যক ইতিবাচক মন্তব্যেরও দেখা মিলেছে।

ছাত্র-জনতার আন্দোলন যখন তুঙ্গে তখন গত ৪ আগস্ট ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন মমতাজ। সে পোস্টে নিজ নামে তৈরি হাসপাতালে ভাঙচুরের কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘সাধারণ জনগণের সেবার জন্য হাসপাতাল করেছি। সেই হাসপাতাল ভেঙে ওরা জনগণের পাশে কি নিয়ে দাঁড়াতে চায়?’ যদিও পরবর্তীতে ওই পোস্টটি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন মমতাজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS