ভিডিও

নতুন অধ্যায়ে পরীমণি

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আলোচিত নায়িকা পরীমণি এই প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করেলেন। অনম বিশ্বাস পরিচালিত হইচই অরিজিনাল সিরিজ ‘রঙিলা কিতাব’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৮ নভেম্বর। 

কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’-এর ছায়া অবলম্বনে সাত পর্বের সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন। সম্প্রতি রঙিলা কিতাবের নতুন পোস্টার প্রকাশ করা হয় হইচই বাংলাদেশের ফেসবুক পেজে। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নুর ইমরান। পোস্টারটিতেও দেখা যায়, নায়কের এক হাতে বন্দুক আর এক হাতে জড়িয়ে ধরে আছেন নায়িকাকে। সেই সাথে নায়িকারও চোখে-মুখে ভয় ও গুটিসুটি মেরে নায়কের বুকে যেনো খুঁজছেন আশ্রয়।

এ সিরিজের বিষয়ে পরীমণি জানান, তার জন্য এটি এক নতুন অধ্যায়ের সূচনা। শুটিংয়ের সময় সহ-অভিনেতা ও টিমের সদস্যদের সঙ্গে কাজ করতে পেরে এ অভিনেত্রী অত্যন্ত আনন্দিত। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ আরও অনেকে। ওয়েব সিরিজটিতে একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরীমণিকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS