ভিডিও

শমী কায়সারের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মামলা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৪:১৮ দুপুর
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগে শত কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে। 

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে মো. রেজোয়ান কবির নামের জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক নেতা বাদী হয়ে মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। এ ব্যাপারে মামলার বাদী রেজোয়ান কবির বলেছেন, আমরা দেখেছি বিভিন্ন সময় শমী কায়সার আমাদের আবেগের জায়গা, জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা, মুক্তিযোদ্ধা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে নানা ধরনের কটূক্তি করেছেন। গত ১৬ বছর বিভিন্ন সংবাদমাধ্যমে অপপ্রচারও চালিয়েছেন তিনি। তিনি আরও বলেন, এ অভিনেত্রী সাবেক প্রেসিডেন্ট, স্বাধীনতার ঘোষককে নিয়ে বিভ্রান্ত করেছেন। তাই আমি আমার নৈতিকতার জায়গা থেকে বিচার চাই শমী কায়সারের। তিনি যেন মিথ্যার জন্য শাস্তি পান। এ জন্যই তার বিরুদ্ধে মামলা করেছি আমি।

এদিকে মামলার আইনজীবী কাজী মিনহাজ উদ্দিন বলেন, বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্যের মাধ্যমে জাতিকে বিভক্ত করেছেন অভিনেত্রী শমী কায়সার। এ জন্য বাদী একশ’ কোটি টাকার ক্ষতি হয়েছে দাবি করে তার বিরুদ্ধে মামলা করেছেন। এ আইনজীবী বলেন, মামলাটি এখন তদন্তের জন্য ঝিনাইদহের পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ভবিষ্যতে কথাবার্তা বলার ক্ষেত্রে সতর্ক থাকতে বলা হয়েছে শমী কায়সারকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS