ভিডিও

পরপর প্রকাশিত দুই নাটকে অনবদ্য নওবা...

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : এই প্রজন্মের সর্ব কনিষ্ঠ অভিনেত্রীদের মধ্যে একজন নওবা। পড়ছেন উচ্চমাধ্যমিকে। পড়াশুনার পাশাপাশি অভিনয়ও করছেন তিনি বেশ আগ্রহ নিয়ে। এরইমধ্যে ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করে নওবা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছেন। বিশেষ করে তরুন নাট্যপ্রেমী দর্শকেরা নওবার অভিনয় বেশ আগ্রহ নিয়ে উপভোগ করেন।

এরইমধ্যে এক সপ্তাহের ব্যবধানে তার অভিনীত দু’টি নাটক প্রকাশিত হয়েছে। প্রথম নাটকটি ছিলো পথিক সাধন রচিত ও পরিচালিত ‘আমার ঠিকানা তুমি’ ও অন্যটি সেজান নূর রচিত ও মোহন আহমেদ পরিচালিত ‘ভালোবেসে রেখো’। প্রথম নাটকটি প্রকাশ পায় গেলো ১৫ সেপ্টেম্বর। পরের নাটকটি প্রকাশ পায় ৪ অক্টোবর। দু’টি নাটকই অল্প সময়ের ব্যবধানে দশ লক্ষেরও (প্রতিটি নাটক) বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। দু’টি নাটকেই নওবার বিপরীতে অভিনয় করেছেন পার্থ শেখ। দু’টি নাটকেই অনবদ্য অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছেন এবং প্রশংসিত হচ্ছেন নওবা।

নওবা বলেন,‘ দু’টি নাটকই প্রকাশের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। দুটি নাটকেরই গল্প এবং চরিত্র আমার কাছে বেশ ভালো লেগেছিলো বিধায় মন দিয়ে কাজ করেছি। যার ফলে নাটক দু’টি প্রকাশের পর দারুণ সাড়া পাচ্ছি। দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা সবসময় যে তারা আমার অভিনীত নাটক উপভোগ করেন এবং তাদের অনুভূতিও প্রকাশ করেন। নির্মাতা পথিক সাধন ভাইয়া ও মোহন আহমেদ ভাইয়ার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। কারণ দু’জনই তাদের নাটকে চরিত্রানুযায়ী অভিনয় করার ব্যাপারে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। ধন্যবাদ আমার সহশিল্পী পার্থ শেখ ভাইয়ার কাছেও। আগামীতে আরো ভালো ভালো গল্পের নাটকে কাজ করার প্রত্যাশা রাখি।’

এরইমধ্যে নওবা নিমন মোরশেদের পরিচালনায় বিকাশ-এর একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিটিভিতে ছোটবেলায় বাচ্চাদের অনুষ্ঠান ‘কাননে কুসুম কলি’র উপস্থাপনা করতেন নওবা তাহিয়া। বিটিভিরই সাপ্তাহিক নাটক ‘ফেরার গল্প’ নাটকে অভিনয় করেন।  নওবা অভিনীত অন্যান্য আলোচিত নাটকের মধ্যে রয়েছে রুবেল আনুশের ‘সালিশ’, ‘মেঘফুল’, ‘প্রথম প্রেমের বানান ভুল’(শর্টফিল্ম)’সহ ‘অন্য্যা পরিচালকদের ‘বুঁনোহাস’, ‘বিসর্জন’,‘ বড্ড মায়া লাগে’ ,‘ সহযাত্রী’,‘ জেদ’। এসএ টিভিতে প্রচার চলতি ‘সিনেমার প্রিয় গান’র উপস্থাপনাও করেন তিনি। শাহরিয়ার পলকের নির্দেশনায় গ্রামীন ফোনের বিজ্ঞাপনে মডেল হবার পর আরো প্রায় ২৫টি বিজ্ঞাপনে কাজ করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS