আজ পদ্মা সেতু দেখে কালুঘাট ব্রীজ মিস করছি - কায়েস আরজু

প্রকাশিত: জুন ২৫, ২০২২, ০৩:১০ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২২, ০৩:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

উদ্বোধন হলো স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন। আনন্দে আত্মহারা নদীর দুই পাড়ের মানুষ। এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে রাজধানী ঢাকার সঙ্গে দক্ষিণাঞ্চলের কয়েকটি জেলার সরাসরি যোগাযোগ স্থাপন হয়ে গেল। আবার বিশাল বাজেটের এ সেতুটি নির্মিত হয়েছে সম্পূর্ণই সরকারের নিজস্ব অর্থায়নে। 

ফলে সাধারণ জনতার পাশাপাশি পদ্মা সেতু নিয়ে গর্বিত ও বাঁধ ভাঙা আনন্দ বাংলাদেশ শোবিজে। উল্লাস প্রকাশ করেছেন নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা থেকে শুরু করে অনেকে। সেখানে নিজের মত প্রকাশ করেছেন চিত্রনায়ক কায়েস আরজু। 

এই নায়ক বলেন, ‘কোটি মানুষের স্বপ্ন পূরণ করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণঢালা ধন্যবাদ জানাই। আমাদের বোয়ালখালী, কালুঘাট ব্রীজের কথা আজ খুব মিস করছি। যে ব্রীজে যুদ্ধের অনেক স্মৃতি রয়েছে।’ 

তিনি আরও বলেন, ‘কালুঘাট ব্রীজ আমাদের কাছেও একটি স্বপ্নের সেতু আর একটি ইতিহাস। যেখান থেকে স্বাধীনতা বেতার কেন্দ্রের ঘোষণা করা হয়।  আজ যেমন স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনে মানুষের আকাঙ্ক্ষা তা দেখতে পাচ্ছি। ঠিক তেমননি মনের মধ্যে টের পাচ্ছি। আমাদের চট্টগ্রামবাসীর এটা স্বপ্ন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোরালো দাবি। যেন আমাদের এ স্বপ্ন পূরণ করে দেন।’

এরইমধ্যে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন করে ফেলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন তিনি রয়েছেন শরীয়তপুরের জাজিরা প্রান্তে। জাজিরা পয়েন্টে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন শেষে বিশেষ মোনাজাতেও যোগ দেন বঙ্গবন্ধু-কন্যা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়