মঞ্চে উঠেই জুতা খুলতে শুরু করলেন সালমান!

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৪:২৭ দুপুর
আপডেট: মে ১১, ২০২২, ০৪:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

একটি সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড তারকা সালমান খান। অনুষ্ঠান মঞ্চে হঠাৎই জুতা খুলতে শুরু করেন তিনি। সেই ভিডিও তার ভক্তরা নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। তারকার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

‘ধরমবীর’ নামে ওই মারাঠি সিনেমার অনুষ্ঠান মঞ্চে ছত্রপতি শিবাজির একটি মূর্তি রাখা ছিল। ছিল শিবসেনা প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরে এবং তার স্ত্রী মীনাতাই ঠাকরের ছবি। প্রয়াত আনন্দ দিঘের জীবনীর উপর ভিত্তি করে সিনেমাটি তৈরি হয়েছে। তার ছবিও রাখা হয়েছিল মঞ্চে।

উপস্থিত সকলেই মূর্তি ও ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছিলেন। কিন্তু ‘ভাইজান’কে দেখা গেল সম্পূর্ণ ভিন্নরূপে। মঞ্চের উপর দাঁড়িয়েই নিজের জুতা খুলতে শুরু করলেন তিনি। সবাই তো দেখে অবাক। তার পর এগিয়ে গিয়ে শিবাজি, বালা ঠাকরে-সহ বাকিদের শ্রদ্ধা জ্ঞাপন করেন সালমান।

অনুষ্ঠানে সালমান ছাড়াও উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও তার ছেলে আদিত্য। ভাগ্যশ্রী, জ্যাকি শ্রফ’সহ অভিনয় জগতের আরও অনেকেই উপস্থিত ছিলেন সেখানে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়