গানে ফিরছেন ঈশিতা

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২২, ০৭:২৯ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২২, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বিগত বেশ কয়েকবছরে কয়েকটি বিশেষ বিশেষ নাটক . টেলিফিল্মে দেখা গেছে নন্দিত তারকাভিনেত্রী রুমানা রশীদ ঈশিতাকে। ২০১৯ সালে সর্বশেষ ঈশিতাকে গানে দেখা গিয়েছিলো। সে বছর তার ‘আমার
অভিমান’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়। গানটি লিখেছিলেন ও সুর করেছিলেন লুৎফর হাসান। গানটি এখন পর্যন্ত ইউটিউবে ১৫ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। এই গানটির পর ঈশিতা’কে আর নতুন কোন গানে পাওয়া যায়নি। তবে গতকাল যুগান্তরের সাথে কথা হলে তিনি জানান, আপাতত পারিবারিক কাজ নিয়েই তার ব্যস্ততা। তবে কিছুদিন আগে নতুন একটি একক গান চূড়ান্ত করেছেন। ঈশিতা বলেন,‘ গানের কথা ও সুর আমার কাছে ভালোলেগেছে। তবে আপাতত গানের আর বিস্তারিত তেমন কিছুই জানাতে চাচ্ছিনা। আমি চাই আগে কাজটি ভালোভাবে শেষ হোক। ভয়েজ দেবার পর গানটি নিয়ে মনের মতো একটি মিউজিক ভিডিও নির্মাণ করবো। এরপর গানটি প্রকাশ করবো।’ ঈশিতা জানান, এবার আর কোন প্রযোজনা সংস্থার ব্যানারে নয়, তিনি নিজের চ্যানেল থেকেই তার নতুন একক গানটি প্রকাশ করতে চাচ্ছেন। ঈশিতা সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘নট আউট’ নাটকে অভিনয় করেছিলেন। এরপর তাকে আর নতুন কোন নাটকে দেখা যাযনি। বহুবছর আগে ঈশিতা আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় ‘বিহঙ্গ’ নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। একজন নির্মাতা হিসেবেও ঈশিতা বেশ ক’টি নাটক নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। তবে দীর্ঘদিন ধরেই তিনি নাটক নির্মাণে নেই। আগামীতে ঠিক কবে নাগাদ নাটক নির্দেশনায় ফিরবেন সে ব্যাপারেও কোন নিশ্চয়তা দেননি ঈশিতা। তবে অভিনয়ে দেখা যাবে এটা জানিয়েছেন তিনি। সেইসাথে ভালোলাগার মতো নতুন নতুন কিছু গানেও দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়