বিয়ে করছেন সংগীতশিল্পী আসিফের বড় ছেলে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৮:১৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বাগদান সম্পন্ন হয়েছে। কনে গোপালগঞ্জের মেয়ে ইসমত শেহরীন ঈশিতা। আগামী মাসেই রণ-ঈশিতা আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন আসিফ নিজেই।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেছেন, গোপালগঞ্জের মেয়ে ঈশিতার সঙ্গে তার বড় ছেলের আংটি বদল হয়েছে ২৪ সেপ্টেম্বর। ব্যক্তিগতভাবে ছোটবেলা থেকেই পরিচিত ছিল তাদের হবু পুত্রবধূ।

এই সুখ সংবাদকে তিনি ২০০১ সালে তার গানের জগতের সাফল্যের সঙ্গে তুলনা করেছেন। স্ট্যাটাসে লিখেছেন, শরতের ঝকঝকে ত্বকত্বকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। বড় ছেলের বিয়ের মাধ্যমে চমৎকার হাসিখুশী সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে।

ছেলের বিয়ের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন আসিফ। তার ভাষায়, সবার দোয়া চাই আমার সত্য সরল সহজ ছেলে রণ আর আদরের বৌমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারো মেয়ের বাবা হয়েছি, স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য, অক্টোবরের প্রথম সপ্তাহে বড় ছেলের বিয়ের যাবতীয় উৎসব হওয়ার কথা বলেছেন এই কণ্ঠশিল্পী। আর তাই নিজের কাজ থেকে ১০ দিনের ছুটিও নিয়েছেন ‘ওপ্রিয়া তুমি কোথায়’খ্যাত এই গানের পাখি। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়