মা হচ্ছেন বুবলী ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার  

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৪০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী ‘উধাও’ ছিলেন ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে। সে সময় নানা গুঞ্জন ডালপালা মেলেছে; সবচেয়ে বড় গুঞ্জন ছিল মা হয়েছেন অভিনেত্রী।

মঙ্গলবার ফেসবুকে আমেরিকা থাকাকালীন দুটি ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী। সেই ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা; বলছেন প্রকাশ্যে দেখা যাচ্ছে নায়িকার বেবি বাম্প, মা হয়েছেন বুবলী?

এই প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও নায়িকার ছবির ক্যাপশন রহস্যাবৃত। লিখেছেন ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।’

এদিকে, আজ (২৭ সেপ্টেম্বর) শাকিব খানের একমাত্র ছেলে জয়ের জন্মদিন। এই দিনেই কেন এমন ছবি শেয়ার করলেন বুবলী, সে প্রশ্ন ছুঁড়ছেন নেটিজেনরা।

এরআগে বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে বুবলীর। কিন্তু সেকথা উড়িয়ে দিয়েছেন নিজেই। খবর রটেছিল শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন, মা হয়েছেন। বড় পর্দার সিনেমায় আলোচিত-সমালোচিত জুটির নাম শাকিব-বুবলী। ঢালিউডের এই নায়িকা শাকিব খানের সঙ্গে পরপর ৯টি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান। কিন্তু শবনম বুবলী হঠাৎই লাপাত্তা হয়ে যাওয়ায় এমন প্রশ্ন ওঠে!

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটতে শুরু করেছেন বুবলী?

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে ক্ষিপ্ত হয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তা তো সময়ই বলে দেবে!

নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম নেয়া বুবলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী। অভিনয়ে আসার আগে তিনি বাংলাভিশনের সংবাদ পাঠিকা ছিলেন। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়