বুবলীর ছেলের নাম শেহজাদ খান!

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৫:০০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার কিং খান খ্যাত অভিনেতা শাকিব খানের সঙ্গে নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে নিয়ে ঢালিউডে গুঞ্জন নতুন কিছু নয়। আবার বুবলীর সন্তান হয়েছে এমন তথ্য নিয়েও ঢালিউডে ছিল ব্যাপক আলোচনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনেতা জানান, বুবলী সন্তানের মা হয়েছেন তা সঠিক। কিন্তু ছেলে না মেয়ে হয়েছে এ বিষয়ে তিনি মুখ খুলতে রাজি নন ।

২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিংয়ে রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা? এনিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী। 

এদিকে ,শাকিব-বুবলীর নানা সূত্রে নতুন খবর বাতাসে উড়ছে। দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান।  বয়স হয়েছে ২ বছর ৩ মাসের বেশি!

তবে এ বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। হয়ত দ্রুতই এই রহস্যের জট খুলতে পারে বলে মনে করা হচ্ছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়