শেহজাদ খান আমার ও বুবলীর সন্তান: শাকিব খান

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৩:৪০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৩:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : দ্বিতীয় সন্তানকে পরিচয় করিয়ে দিলেন চিত্রনায়ক শাকিব খান। সেই সঙ্গে দ্বিতীয় স্ত্রীর পরিচয়ও প্রকাশ করেছেন। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছেন শাকিব খান। তাদের আড়াই বছর বয়সি ছেলে সন্তান রয়েছে। নাম শেহজাদ খান বীর। শুক্রবার দুপুর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমনই জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এর কয়েক মিনিট আগেই বুবলী একই ধরনের স্ট্যাটাস দিয়ে শাকিবকে বিয়ের কথা জানান।

শাকিবের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

নায়িকা বুবলী ও শাকিব খান তাদের নিজ নিজ ভেরিভাইড ফেসবুক পেজে এক পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করে সবার কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়