কড়া নিরাপত্তায় একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলী

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২২, ০৪:০৫ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২২, ০৪:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : অবশেষে শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলী। সোনারগাঁও হোটেলে শনিবার (১ অক্টোবর) বেলা ১১টার পর লাইট-ক্যামেরার সামনে আসেন আলোচিত এই জুটি।

কড়া নিরাপত্তায় শুটিং চলছে। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। শাকিব-বুবলীর শুটিং ঘিরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যই এ ব্যবস্থা নেয়া হয়েছে।

তপু খানের পরিচালনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিং করছেন তারা। রাজধানীর অভিজাত হোটেল সোনারগাঁওয়ে হচ্ছে গানের রোমান্টিক শুট। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শবনম বুবলীকে। শাকিব-বুবলী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকেই। 

এদিকে, ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনায় শাকিব-বুবলী। সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন তারা। শুক্রবার দুপুর ১২টায় নিজের ফেসবুক পেজে ছবি শেয়ার করেন বুবলী। জানান, তার সন্তানের বাবা শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান বীর।

তার ঠিক ১৯ মিনিট পর একই ছবি পোস্ট করেন শাকিব খান। স্বীকার করেন শেহজাদের বিষয়টি। এরপর আবারও নড়েচড়ে বসে শোবিজ দুনিয়া। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়