দক্ষিণে যাচ্ছেন সোনাক্ষী সিনহা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫৬ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ‘দাবাং’ সিনেমায় রাজ্জো চরিত্রে রাজকীয় অভিষেক ঘটেছিল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার। পরপর কয়েকটি ছবিতে সফলতাও পান শত্রুঘ্ন কন্যা। এরপরই ক্যারিয়ারে ভাটার টান পড়ে সোনাক্ষীর। একের পর এক বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে তার অভিনীত ছবিগুলো।

বাতাসে ভেসে বেড়াচ্ছে, নিজের ভাগ্যান্বেষণে এবার দক্ষিণে উড়াল দিচ্ছেন সোনাক্ষী সিনহা। শোনা যাচ্ছে, একটি তেলেগু ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ছবিতে সোনাক্ষীর বিপরীতে থাকছেন তেলেগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালাকৃষ্ণ। এই মুহূর্তে পরিচালক সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হিরামান্ডি’ ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত সোনাক্ষী। এই সিরিজের শুটিং শেষ হলে নাকি দক্ষিণী ছবিটির প্রস্তুতি নিতে শুরু করবেন শত্রুঘ্ন সিনহার কন্যা। সব ঠিক থাকলে আগামী ডিসেম্বর মাসেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

চল্লিশ বছরের ক্যারিয়ারে একশর বেশি ছবিতে অভিনয় করেছেন বালাকৃষ্ণ। সূত্রের খবর, কিংবদন্তি অভিনেতার বিপরীতে কাজ করার সুযোগ পেয়েছেন বলেই নাকি সোনাক্ষী ছবিটি করতে রাজি হয়েছেন। কিন্তু বলিউড ছেড়ে হঠাৎ কেন দক্ষিণী ছবি করতে রাজি হলেন সোনাক্ষী?

ইন্ডাস্ট্রি সূত্র বলছে, বিগত কয়েক বছরে সেই অর্থে অভিনেত্রীর ঝুলিতে কোনও বড় হিট নেই। ‘ঘুমকেতু’ ও ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সফল হয়নি। এমনকি সোনাক্ষীর শেষ ছবি ‘ডাবল এক্সএল’ নিয়েও অনুরাগীরা হতাশ। এমতাবস্থায় সোনাক্ষী নতুন কিছু করতে চাইছেন বলেই ঘনিষ্ট মহলের দাবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়