শুরু হলো আরজু-শিলা’র ‘ভালোবাসি তোমায়’

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:৪২ বিকাল
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরীন শিলা এবারই প্রথম একসঙ্গে একটি সিনেমায় অভিনয় করছেন। সিনেমার নাম ‘ভালোবাসি তোমায়’। রাজধানীর ৩০০ ফুট এলাকায় একটি শুটিং হাউজে টানা বেশ কয়েকদিন ধরেই এই সিনেমার শুটিং চলছে। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় ফারুক হোসেন মজুমদার প্রযোজিত আনোয়ার শিকদার পরিচালিত ‘ভালোবাসি তোমায়’ সিনেমার মধ্যদিয়ে আরজু ও শিরীন শিলার একসঙ্গে একই সিনেমায় কাজ করার স্বপ্ন পূরণ হলো।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক কায়েস আরজু বলেন,‘ বলা যেতে পারে এই সিনেমাতে আমি আমার নিজেকে মনের মতো করেই উপস্থাপন করার সুযোগ পেয়েছি। কারণ এই সিনেমার গল্প, আমার চরিত্র নিয়ে আমি ভীষণ খুশী। যে কারণে কাজটি করতেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছি। সিনেমাটির শুটিং করতে গিয়ে আমি আমার অভিনয়ের আদর্শ সালমান শাহ ভাইয়াকে খুব অনুভব করছি প্রতি মুহুর্তে। আমার নায়িকা হিসেবে সিনেমাতে আছেন শিরীন শিলা। তারসঙ্গে কাজ করার পরিকল্পনা বেশ আগে থেকেই। অবশেষে এই সিনেমার মধ্যদিয়ে আমাদের স্বপ্ন পূরণ হলো। ধন্যবাদ আবুল হোসেন মজুমদার ভাইকে।’

শিরীন শিলা বলেন,‘ ভালোবাসি তোমায় সিনেমাটির শুটিং একেবারেই পারিবারিক আবহে নির্মিত হচ্ছে। আর কোনো সিনেমায় এবারই প্রথম আমি একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছি। ছোট ছোট বাচ্চাদের সঙ্গে শুটিং করতে গিয়ে আমি ভীষণ ইমোশনাল হয়ে পড়েছিলাম। ধন্যবাদ পুরো ইউনিটকে আমাকে সর্বাত্বক সহযোগিতা করার জন্য। পরিচালক আনোয়ার শিকদারের প্রতি শ্রদ্ধা রইলো। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। আরজুর সঙ্গে প্রথম কাজ করছি, বেশ ভালো লাগছে। সিনেমাটির প্রযোজক ফারুক হোসেন মজমুদার ভাইয়ের প্রতিও কৃতজ্ঞতা।’

প্রযোজনা সূত্রে জানা যায়, সিনেমাটির নির্মাণ কাজ দ্রুত শেষ করেই সেন্সর বোর্ডে জমা দেয়া হবে সেন্সর ছাড়পত্রের জন্য। টার্গেট আছে আগামী বছরের শুরুতেই আরজু শিরীন শিলা অভিনীত ‘ভালোবাসি তোমায়’ মুক্তি দেবার। এদিকে আরজু কিছুদিন আগে বেলাল খান ও লোপা হোসেইনের ‘সুবহানাল্লাহ’ গানে মডেল হয়েছিলেন। গানটি ইউটিউবে প্রকাশিত আছে। গানটির প্রতি শ্রোতা দর্শকের বেশ ভালো লাগার সৃষ্টি হয়েছে। এদিকে শিরীন শিলা অভিনীত মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও পিছিয়ে গেছে। আরো মুক্তির অপেক্ষায় আছে মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’, চন্দন চৌধুরী ‘২৪.৩-এর রাত’ ও সাখাওয়াত হোসেনের ‘বীরাঙ্গনা ৭১’। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়