প্রকাশ্যে রাহুল-আথিয়ার বিয়ের ছবি

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০১:১৯ দুপুর
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আবারও বলিউড-ক্রিকেট মিলন ঘটছে। ক্রিকেটার কে এল রাহুল ও বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির চারহাত এক হচ্ছে সোমবার। অন্য সব তারকাদের মতো তাদের বিয়েতেও রাখা হচ্ছে রাজ্যের গোপনীয়তা। জুড়ে দেওয়া হচ্ছে হরেকরকম নিয়মকানুন। মোবাইল সঙ্গে আনা যাবে না, ছবি তোলা বারণ আরও কত কী! তারপরও কি থাকে সবটা গোপন? এত এত গোপনীয়তা সত্ত্বেও প্রকাশ্যে এলো রাহুল-আথিয়ার বিয়ের ছবি।

শনিবার থেকেই বিয়ের সানাই বাজছে। বেশ কয়েকদিন ধরেই সুনীল শেঠির খান্ডালার খামারবাড়িতে সাজ সাজ রব। তবে গোপনীয়তা নিয়ে সতর্কতা থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। শনিবার রাতে আলো ঝলমল বিয়ে বাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেললেন আলোকচিত্রীরা। আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নিচে বিয়ের মণ্ডপ। তাই দেখে উৎফুল্ল অনুরাগীরা। যতটুকু দেখা যায়, ঘুরিয়ে-ফিরিয়ে দেখেও যেন আশ মিটছে না।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। তাদের মধ্যে থাকবেন বলিউড সতীর্থরাও। যদিও কয়েক সপ্তাহ পরে রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে। সেই অনুষ্ঠান একই সঙ্গে আলো করবেন ক্রিকেট এবং অভিনয় জগতের তারকারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়