রাজ আমার রাজা : পরীমণি

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৩:৩৮ দুপুর
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেও তো সংসার নিয়ে টানাটানি, এখন সব ঠিকঠাক। সেটা কতটা? সেটা জানাতে, ভরা মজলিসে পরীকে চুমু খেয়েছেন রাজ। আজ এই জুটির প্রথম বিয়ে বার্ষিকীও, পারিবারিকভাবে গেল বছরের আজকের দিনে বিয়ে আনুষ্ঠানিকতা সেরেছিলেন এই তারকা দম্পতি।

এই বিশেষ দিনে একসঙ্গে সিনেমা দেখবেন রাজ-পরী। সেটা পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

রাজ প্রসঙ্গে পরী আজকের দিনে জানাচ্ছে, ‘আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি হল আজ। আমার জীবনের রাজ হলো রাজা। আমাকে সে রানির মতোই রেখেছে। রাজের মধ্যে বাচ্চাদের মতো কিছু বিষয় আছে। ভুল করলে বাচ্চাদের মতো এসে এমনভাবে সরি বলে যা খুবই সুন্দর।’

শরিফুল রাজ পরী সম্পর্কে বলছেন, ‘পরী অনেক ভালো মনের মানুষ। তাকে অনেক ভালোবাসি। তার মতো করে কেউ আমাকে এতো ভালোবাসতে পারবে না। তার ভেতরে একজন মমতাময়ীর বাস। পরী কিন্তু অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। একটু মাথা গরম আছে। কিন্তু মনের দিক দিয়ে অনেক ভালো মনের মানুষ সে। আমার সবটুকু ভালোবাসা তার জন্য।’

গেল বছর ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও শরিফুল রাজ। গোপনে বিয়ের পর গত বছরের জানুয়ারিতে বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরী। গেল ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক সন্তান, নাম শাহেম মুহাম্মদ রাজ্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়