আফরোজা চরিত্রে মুগ্ধতা ছড়াবেন বিজরী বরকত উল্লাহ

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৫১ বিকাল
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বিজরী বরকত উল্লাহ, বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের একজন বরেণ্য নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। মাঝে মাঝে উপস্থাপনাতেও দেখা যায় তাকে। করোনা মহামারীর পরপরই তিনি ‘কারাগার’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন। এছাড়াও ‘যদিও আমি বেঁচে ফিরি’ ওয়েব সিরিজেও কাজ করেছিলেন তিনি।

কিন্তু এবার ভিকি জাহেদ’র পরিচালনায় একটি ওটিটি প্লাটফরমের জন্য ‘দ্য সাইলেন্স’ নামের পাঁচ পর্বের ওয়েব সিরিজে আফরোজা চরিত্রে দেখা যাবে। এরইমধ্যে আফরোজা চরিত্রটিকে ঘিরে তার সহশিল্পীদের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে। কারণ ওয়েব সিরিজটিতে যারা কাজ করেছেন তারা প্রত্যেকেই বিজরীর অভিনয়ের ব্যাপক প্রশংসা করেছেন। পুরো টিম বিজরীর অনবদ্য অভিনয়ে ভীষণ উচ্ছসিত। দুজন মানুষ পাশাপাশি থেকে ও কতোদিন চুপ করে থাকতে পারে? জানা আছে কারো?? ভালোবাসা তো কতো রকমেরই হয়। ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন। সেরকমই এক ভিন্নধর্মী ভালোবাসার গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি।

এতে অভিনয় প্রসঙ্গে বিজরী বরকত উল্লাহ বলেন,‘ সত্যি বলতে কী ভিকি জাহেদ’র টিম অনেক কষ্ট করেছে। তারসঙ্গে যারা নানান কাজে যুক্ত প্রত্যেকেই শিক্ষিত এবং বেশ জানাশোনা। তারা প্রত্যেকেই যার যার কাজে ভীষণ সিরিয়াস। আমি জীবনে কখনো অভিনয়ের জন্য এতো কষ্ট করিনি। এতো শ্রম দেইনি। আমরা টানা বারো দিনেরও বেশি কাজ করেছি। মনে হয়েছিলো যেন গল্পের চরিত্রটিই আমি হয়ে গিয়েছিলাম। নতুনদের সঙ্গে কাজ করে নিজেকে আরো আপডেট করার সুযোগ পেয়েছি। ভিকি জাহেদ’র পুরো টিম কাজটাকে ভীষণ ভালোবাসে। যে কারণে তার সবগুলো কাজই প্রশংসনীয় হয়। আমি নিজে কাজটি করে তৃপ্ত। আগামীতেই এই ধরনের গল্পে আরো কাজ করতে চাই আমি।’

এদিকে এরইমধ্যে বিজরী অভিনীত দুরন্ত টিভিতে ত্রিশ পর্বের ধারাবাহিক নাটক ‘এমিলের গোয়েন্দা বাহিনী’র প্রচার শেষ হয়েছে। শেষ হয়েছে তার অভিনীত এনটিভিতে প্রচারিত ‘শহরবাহ’ নাটকের প্রচার। বিজরী জানান, আগামী ২৯ জানুয়ারি ‘দ্য সাইলেন্স’র প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। আগামী ফেব্রুয়ারিতে প্রচারে আসবে। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়