অকারণে খারাপ কথা বলবেন না : রাশমিকা

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০২:২২ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০২:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সাফল্য পেয়ে নিজের অতীত ভুলে গেছেন, বলিউডে গিয়ে নিজের শিকড়কে ছোট করছেন— এমনই হাজারও অভিযোগ দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার বিরুদ্ধে। অবিরাম চলতে থাকা সমালোচনায় বেশ বিমর্ষ এই নায়িকা। মাঝখানে নিজেকে শোধরাবেন, কথা বলার ক্ষেত্রে আরও সংযত হবেন বলে জানিয়েছিলেন। এবার সরাসরি জানতে চান সমস্যাটা আসলে কোথায়?

‘গুডবাই’-এর পর বলিউডে রাশমিকার আরও এক ছবি ‘মিশন মজনু’ মুক্তি পেল সম্প্রতি। তারপর ঘৃণার আবহে মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী। রাশমিকার দাবি, তিনি সব কথা শুনতে চান। তার বিরুদ্ধে মানুষের রাগের কারণ খতিয়ে দেখতে চান। তবে একটি শর্তে। ঠিকভাবে কথা বলতে হবে এবং অবশ্যই ভদ্র ভাষায়। কোনোরকম ঘৃণার উদ্যাপন চলবে না।

সম্প্রতি দক্ষিণের প্রযোজকদেরও রোষের শিকার হয়েছেন রাশমিকা। সবার অভিযোগ, তিনি ‘নাকউঁচু’, ‘অকৃতজ্ঞ’, সাফল্যের মুখ দেখার পর অতীতকে অস্বীকার করতে শুরু করেছেন। এ নিয়ে রাশমিকার মনোভাব জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমার সব কিছু নিয়ে সমস্যা রয়েছে লোকের। যদি খুব বেশি শরীরচর্চা করি, আমাকে নাকি পুরুষের মতো লাগে। আর যদি শরীরচর্চা না করি, আমাকে মোটা বলা হয়। যদি সোজাসাপ্টা কথা বলি আমায় বেপরোয়া, বেইমান বলা হবে। আর যদি কথা না বলি, তাহলেও শুনতে হবে আমি নাকি ধরাকে সরা জ্ঞান করছি! যা দেখছি, আমার শ্বাস-প্রশ্বাস নিয়েও সমস্যা লোকের।’

এরপরই অভিনেত্রী বলে ওঠেন, ‘কী করলে সবাই খুশি হবেন? চলে যাব? নাকি থাকব? আপনারাই বলুন।’ সমস্যার মূলে যেতে চাইছেন রাশমিকা। স্পষ্ট করে শুনতে চান, তাকে নিয়ে লোকের সমস্যা আসলে কীসে? তার কথায়, ‘অকারণে খারাপ কথা বলবেন না। যেসব বাক্যবন্ধ ব্যবহার করা হচ্ছে আমার সম্পর্কে, সেগুলো আমাকে মানসিকভাবে বিপর্যস্ত করছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়