বাংলাদেশে ‘পাঠান’ মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত আজ

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০৩:২৮ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০৩:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’ বাংলাদেশে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত জানা যাবে আজ (২৪ জানুয়ারি)। শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত এ সিনেমাটি সাফটা চুক্তি অনুযায়ী বাংলাদেশে মুক্তির চেষ্টা করা হচ্ছে। দুই দেশের চুক্তি অনুযায়ী সব ঠিক থাকলে বাংলাদেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেতে পারে বলে গতকাল (২৩ জানুয়ারি) থেকে আলোচনা হচ্ছে।

বাংলাদেশে ‘পাঠান’ সিনেমা মুক্তির ব্যাপারে দেশের একটি প্রযোজনা সংস্থা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে বলে জানা গেছে।

‘পাঠান’ সিনেমা মুক্তির বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় চিঠিটি পেয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে। আজ (২৪ জানুয়ারি) দুপুর ৩টায় ‘পাঠান’ মুক্তির বিষয়ে তথ্য মন্ত্রণালয়ে বৈঠক হবে। এ বৈঠকে সিনেমাটি বাংলাদেশে মুক্তির দেওয়া হবে কিনা এ ব্যাপারে জানা যাবে। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ‘পাঠান’ সিনেমা বাংলাদেশের মুক্তির অনুমতি দিলে সাফটা চুক্তির নীতিমালা অনুসারে ভারতে মুক্তির দুই দিন পর বাংলাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শন করা হবে।

উল্লেখ্য, টানা চার বছরের বিরতি শেষে ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউড বাদশার রাজকীয় প্রত্যাবর্তন হতে যাচ্ছে। এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে অভিনয় করতে দেখা যাবে। ২৫ জানুয়ারি ভারতে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। এটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়