মুক্তির পরপরই অনলাইনে ফাঁস ‘পাঠান’

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:৫৭ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বড় পর্দায় হাজির হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বুধবার (২৫ জানুয়ারি) বিশ্বের শতাধিক দেশে সাড়ে ৭ হাজারের বেশি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’।
এদিন ভোর ৬টা থেকে সিনেমা হলের বাইরে ভিড়। ভারতের প্রায় সব কটি বড় শহরের চিত্রই অনেকটা এই রকম। প্রথম দিনে সিনেমাটির টিকিট বিক্রির অঙ্ক ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। চওড়া হাসি হল মালিক, ডিস্ট্রিবিউটরদের মুখে। সিনেমা বিশেষজ্ঞদের মতে, শাহরুখের হাত ধরেই ‘সুদিন’ ফিরছে বলিউডের।

তবে আশঙ্কা ছিল, যাতে কোনওভাবেই মুক্তির আগে সিনেমাটি অনলাইনে ফাঁস না হয়ে যায়! বারবার দর্শকদের আহ্বান জানিয়েছে সিনেমাটির প্রযোজক ‘যশরাজ ফিল্মস্’। আবেদন জানিয়েছিলেন শাহরুখও। তা সত্ত্বেও শেষরক্ষা হল না। মুক্তির কয়েক ঘণ্টা আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল ‘পাঠান’।

সূত্রের খবর, মুক্তির ঘণ্টা চারেক আগেই ‘ফিল্মি জিলা’, ‘অনলাইন মুভি ওয়াচ’, ‘তামিল রকার্স’-এর মতো অনলাইন সাইটে ছড়িয়ে পড়েছে সিনেমাটি। মুক্তির পর ‘টরেন্ট’-এও নাকি মিলছে ছবির ‘সিনেমা হল প্রিন্ট’।

তবে তাতে দুশ্চিন্তার কারণ দেখছেন না সিনেমা ব্যবসার সঙ্গে জড়িতরা। রিপোর্ট বলছে, সপ্তাহের শেষে সিনেমাটি হাসতে হাসতে বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়