সৌরভ নিজেই লিখছেন চিত্রনাট্য, পর্দায় থাকবেন কে?

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০৫:২৬ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ব্যাট হাতে বাইশ গজ কাঁপিয়েছেন, প্রতিপক্ষ বোলারের ওপর চড়াও হয়েছেন নির্দয়ভাবে। দুর্দান্ত অধিনায়কত্বে বিপক্ষ দলের পরিকল্পনা নস্যাৎ করেছেন বারংবার। বোর্ড প্রধান হয়ে প্রশাসনিক কাজেও দক্ষতা দেখিয়েছেন সমানতালে। এবার উঠে আসছেন বড় পর্দায়। যেখানে তার জীবনীচিত্র ফুটিয়ে তোলা হবে নিখুঁতভাবে।

নিজের সম্পর্কে নিজের চেয়ে ভালো আর কে জানে? তাইতো হাতে কলম তুলে নিলেন ‘প্রিন্স অব ক্যালকাটা’। নিজেই লিখছেন চিত্রনাট্য। সোমবার রাতেই মুম্বাই পাড়ি দিয়েছেন সৌরভ। এবার কোনো ক্রীড়া সংক্রান্ত কাজে নয়, সিনেমার কাজেই তার এই যাত্রা। সম্প্রতি নিজের বায়োপিক নিয়ে তথ্য দেন ‘মহারাজ’।

ক্রিকেটের এই মহারথীকে নিয়ে চলচ্চিত্র হচ্ছে একথা সকলেরই জানা। ছবিটির পেছনে লগ্নি করবেন প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস। যার কর্ণধার প্রখ্যাত বলিউড নির্মাতা লাভ রঞ্জন। সৌরভের জীবনের উত্থান-পতন, বিতর্ক, কামব্যাক সব কিছু উঠে আসবে তার বায়োপিকে। শোনা যাচ্ছে, চিত্রনাট্যের বিষয়ে খুব সাবধানী সৌরভ। সেই কারণেই এই গুরুদায়িত্ব নিজের হাতেই রাখলেন সাবেক বিসিসিআই সভাপতি।

এক সাক্ষাৎকারে সৌরভ জানান, বেশ কয়েকদিন ধরেই আটকে ছিল ছবির কাজ। তবে এবার একেবারে জোরকদমে শুরু হয়েছে কাজ। সৌরভের কথায়, ‘বায়োপিকের চিত্রনাট্য নিয়ে কথাবার্তা চলছে। নিজেই চিত্রনাট্য লিখছি। এতদিন ছবির নির্মাণে তেমন কোনো গতি দেখা যায়নি। কারণটা ছিল আমার ও প্রযোজনা সংস্থার আগের কিছু কাজ বাকি থাকা। তবে এবার দ্রুত কাজ শুরু হবে।’

সব কিছুই তো ঠিক হলো। এবার প্রশ্ন, কে হবেন বড় পর্দার সৌরভ? কানাঘুষা চলছে, দাদার চরিত্রে দেখা যেতে পারে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে। ব্যক্তিগতভাবে রণবীরকে পছন্দ করেন সৌরভও। তবে এখনও সবটা চূড়ান্ত নয় বলে জানিয়েছেন সৌরভ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়