অনাগত যমজ সন্তান হারালেন অভিনেতা ইরফান সাজ্জাদ

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৯:৩৪ রাত
আপডেট: মে ২৪, ২০২৩, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ তার অনাগত যমজ সন্তান হারিয়েছেন। প্রথমবার বাবা হওয়ার আনন্দ ভেস্তে গেল হারানোর ব্যথায়। সামাজিক যোগযোগমাধ্যমে নিজেই বিষয়টি জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৩ মে) ইরফান তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, তাদের নাম রেখেছিলাম ‘প্রিয়’ আর ‘মায়া’। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল।

এ প্রসঙ্গে ইরফান বলেন, ‘আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এর মধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। যে কারণে আমি দেড় বছর সেভাবে কাজ করিনি। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করেছি সব সময়।’ তিনি আরও বলেন, ‘গত ৫ মে দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম করা ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর বড় সার্জারি হয় তার। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে আর পৃথিবীর আলো দেখাতে পারেননি।’

অভিনেতার কথায়, ‘আমার স্ত্রীর শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে সেই মুহূর্তে চিকিৎসকের হাতে কোনো উপায়ও ছিল না। বর্তমানে আমার স্ত্রী অসুস্থ। তার চিকিৎসা চলছে। সন্তান কী সেটা উপলব্ধি করছি, এই ফিলিং আসলেই ভাষায় প্রকাশ করার মতো মানসিক অবস্থা নেই। দোয়া করবেন যেন সুস্থ স্ত্রীকে নিয়ে দেশে ফিরতে পারি শিগগিরই।’

উল্লেখ্য, ২০১৩ সালে বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত পুরুষদের জন্য রিয়েলিটি শো ইমামী ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম-চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন ইরফান সাজ্জাদ। এরপর থেকে চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটকের নিয়মিত মুখ তিনি। ইরফান সাজ্জাদের স্ত্রী শারমিন সাজ্জাদ বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের সংবাদ পাঠিকা হিসেবে কাজ করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়