ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলায় তিন যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৫:৪০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৫:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশের এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের দায়ে তিন যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে।

গত গৃহস্পতিবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক সালমা খাতুন এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন- তাড়াশ উপজেলার পেঙ্গ্য়ুারী গ্রামের গোলাম মোস্তফার ছেলে হাসিব উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরণ, মো. সিদ্দিকের ছেলে মো. আতিক, এবং মৃত ইউনুস আলীর ছেলে মো. নয়ন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১১ জুন রাতে ভিকটিম ও তার স্বামী হাসিব উদ্দিন ইমতিয়াজ ওরফে হিরণের ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে আলেফের মোড় থেকে পেঙ্গুয়ারী গ্রামে নিজেদের বাড়ি ফিরছিলেন। পথে পাঁচজন তাদের মোটরসাইকেল থামিয়ে স্বামীর চোখ বেঁধে গৃহবধূকে পাশের মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন ও ২৫০ টাকা ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে ১২ জুন তাড়াশ থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ছয়জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। বিচারিক প্রক্রিয়া শেষে আদালত তিন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন কারাদন্ড দেন এবং বাকি তিনজনকে খালাস দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS