ভিডিও

৫ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা,ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর মহানগরীর জয়দেবপুর পশ্চিম বাউপাড়া এলাকায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় সবুজ মিয়া নামে পোল্ট্রি ফার্মের কর্মচারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১ এর সহকারী পরিচালক মাহফুজুর রহমান।

গ্রেপ্তার সবুজ মিয়া সুনামগঞ্জের কুড়িহাটিয়া গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে। তিনি গাজীপুর সদর থানার ২১নং ওয়ার্ড পশ্চিম বাউপাড়া খোলারটেক এলাকায় আশরাফুল আলমের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

র‌্যাব কর্মকর্তা বলেন, গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ৫টা ২০ মিনিটে জিএমপি গাজীপুর সদর থানাধীন ২১নং ওয়ার্ড পশ্চিম বাউপাড়া খোলারটেক এলাকায় স্থানীয় ইয়াম ইয়াস পোল্ট্রি ফার্মের কর্মচারী সবুজ মিয়া একই বাসার ভিকটিম আছিয়া খাতুনকে (৫) বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে পাশের রুমে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিম ধর্ষণের কথা প্রকাশ করতে চাইলে আসামি সবুজ মিয়া ভিকটিমকে শ্বাসরোধে হত্যা করে ঘরের তোশকের নিচে লুকিয়ে রেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার দিনই গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, ওই ঘটনার প্রধান আসামি সবুজ মিয়া গাজীপুর মহানগরীর সদর থানাধীন পশ্চিম বাউপাড়া খোলারটেক এলাকায় অবস্থান করছে। পরে রাতে সেখানে অভিযান চালিয়ে স্থানীয় শহিদুলের মুদির দোকানের সামনে থেকে আসামি সবুজ মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জিএমপির সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS