ভিডিও

রাজধানীর অভিজাত এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   রাজধানীর অভিজাত এলাকা ধানমন্ডি থেকে সাড়ে পাঁচ হাজার ইয়াবাসহ রায়হানুল ইসলাম খান নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৯ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ধানমন্ডির ৪ নাম্বার রোডের ১৮ নাম্বার বাসার সামনে এক ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে থানার টহল টিমের এসআই মো. আব্দুল মান্নাফ ফোর্সসহ রাতে সেখানে অভিযান চালিয়ে ইয়াবাসহ রায়হানুল ইসলামকে আটক করেন। এ সময় তার পিঠে থাকা কালো রঙের একটি ব্যাগের ভেতর থেকে ৫৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক রায়হানুল দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক বিক্রি করে আসছেন। ধানমন্ডি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS