ভিডিও

বগুড়ার শাজাহানপুরে আলোচিত জোড়া খুনের মামলায় দুই আসামি গ্রেপ্তার

এক জনের স্বীকারোক্তি

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৯:০১ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে বহুল আলোচিত সন্ত্রাসী সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন প্রামানিক খুনের ঘটনার ৯ দিনের মাথায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে শাজাহানপুর থানা পুলিশ। গতকাল সোমবার গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, শাবরুল বাগিনাপাড়া গ্রামের আব্দুল হামিদ কারিমুল্লাহ্র ছেলে এজাহারভুক্ত ৩নং আসামি আব্দুল জলিল (৩০) ও একই গ্রামের ঠান্ডুর ছেলে এজাহারভূক্ত ১৭নং আসামি সাগর (২৫)।

এদের মধ্যে সাগর জোড়া হত্যাকান্ডে জাড়িত থাকার কথা স্বীকার করে আজ মঙ্গলবার (১ অক্টোবর) ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের এসআই শাজাহান আলী। তিনি আরও জানান, আসামি আব্দুল জলিলকে ১০ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করা হয়েছে।

অপরদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে সাগর জানিয়েছে, পূর্বশত্রুতা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন প্রামানিককে খুন করা হয়। পুলিশের এই কর্মকর্তা জানান, গত রোববার বিকেল ৫টার দিকে গাজীপুরের কোনাবাড়ি থানা এলাকা থেকে আব্দুল জলিলকে এবং একই দিন রাত ৮টার দিকে সাগরকে গাজীপুর মেট্রোপলিটন এলাকাধীন বাজার বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানিয়েছেন, দুই আসামি গ্রেপ্তার হওয়ার পর জোড়া খুনের ক্লু উদ্ধার সম্ভব হয়েছে। বাকি আসামি গ্রেপ্তার ও মামলা তদন্তের স্বার্থে বিস্তারিত তথ্য পরবর্তীতে জানানো হবে। 
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে স্বপন প্রামাণিক (২৮) ও মুক্তার হোসেন (২৮) নামের দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলযোগে দেসমা হোদ্দপুর গ্রামে পত্তন নেওয়া পুকুরে মাছের খাবার দিতে যায় সাগর তালুকদার (৩৪)।

সেখান থেকে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সোয়া ৬টার দিকে শাবরুল ছোট মন্ডলপাড়া জনৈক শফিকুল ইসলামের বাড়ির পূর্বপাশে পাকা রাস্তার ওপর পৌঁছামাত্র দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হয় সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন প্রামাণিক।

এ ঘটনায় আশেকপুর ইউপি চেয়ারম্যান হযরত আলীকে প্রধান আসামি করে এজাহারনামীয় ১৯ জন ও অজ্ঞাতনামা ১০-১২ জনসহ ৩১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন সাগর তালুকদারের ছোট বোন রোকসানা আক্তার বর্ষা। খুনের ঘটনার ৯ দিনের মাথায় দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হলো থানা পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS