ভিডিও

সাদিয়া আয়মানের সেই ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৪:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গত ক’দিন ধরে ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মানের একটি ভিডিও ধারণকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয় শোবিজ অঙ্গন। ভাইরাল সেই ভিডিওকে কেন্দ্র করে প্রতিষ্ঠিত এক পত্রিকার সিনিয়র সাংবাদিক চাকরিও হারিয়েছেন। বিষয়টি নিয়ে শোবিজে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদও ব্যক্তিজীবনে পোশাক পরিবর্তন নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছিলেন। দীর্ঘ স্ট্যাটাসে সেই ঘটনার বর্ণনাও দিয়েছেন তিনি। 

এদিকে সাদিয়া আয়মানের ভাইরাল ভিডিও নিয়ে মিশ্র প্রতিক্রিয়া নিয়ে মৌসুমী হামিদ বলেছেন, আবারও অবাক হয়েছি যারা আয়মান সাদিয়ার ভিডিও দেখে পোস্ট করেছেন ভিডিওতে তো তেমন কিছুই দেখা যায় নাই, তাদের ওপর। যিনি ভিডিওটি পোস্ট করেছেন তার জন্য আমার কিছুই বলার নাই। উনি ভিডিও ডিলিটও করেছেন। আমি সাধুবাদ জানাই। কিন্তু সর্বনাশ যা হওয়ার তো হয়ে গেছে। ভিডিও বিভিন্ন জায়গায় ছড়িয়ে গেছে এবং মানুষের ট্রলিং। কারণ আমি ওনাকে যতটুকু চিনি উনি একদমই ক্ষতিকারক মানুষ নন। বেশ বন্ধুসুলভ হাস্যোজ্জ্বল এবং প্রচণ্ড পরোপকারী মানুষ। আমি বিশ্বাস করতে চাই না উনি উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এমন কাজটা করেছেন। লুকিয়ে বা গোপন ক্যামেরায় তো নয়ই। বরং উনি অনুতপ্তই হয়েছেন বলে আমি মনে করি।

তার ভাষ্য, কিন্তু যারা বলছেন এই ভিডিওতে তেমন কিছুই দেখা যায় নাই তাদের জন্য প্রশ্ন আছে, এই তেমন কিছুই না দেখা ভিডিওটি’র কারণে যে পরিমাণ নোংরা, অসভ্যতা, বুলিং, বডি সেইম, রেইপ থ্রেট মেয়েটাকে সহ্য করতে হয়েছে বা এখনো হচ্ছে সেটা যদি আপনার পরিবারের কোনো মেয়েকে সহ্য করতে হয়, আপনি সেটা দেখার জন্য প্রস্তুত আছেন তো?



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS