ভিডিও

সুখবর পেলেন সাকিব আল হাসান

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৩:৪৮ দুপুর
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৪:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কানপুর টেস্টের আগ মুহূর্তে অবসরের ঘোষণা দিয়ে আলোচনায় সাকিব আল হাসান। তার দেশে ফেরা, ঘরের মাঠে শেষ টেস্ট খেলা এবং নিরাপত্তা নিয়েও চলছে আলোচনা। এর মধ্যে বুধবার (৯ অক্টোবর) রাতে এক স্ট্যাটাস দিয়ে দেশের রাজনৈতিক পট পরিবর্তনে নিজের অবস্থানও জানিয়েছেন। 

এসবের মধ্যে সাকিবের জন্য মিলল নতুন এক সুখবর। আবুধাবী টি-টেন লিগে ফের বাংলা টাইগার্সে ডাক পেয়েছেন সাকিব। আসন্ন আসরের জন্য আইকন ক্রিকেটার হিসেবে সাকিবের সঙ্গে চুক্তি করেছে ফ্র্যাঞ্চাইজিটি। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সাকিবের সঙ্গে চুক্তির খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছে বাংলা টাইগার্স। এই লিগের সর্বশেষ আসরেও বাংলা টাইগার্সের সঙ্গে চুক্তি ছিল সাকিবের। তবে চোটের কারণে গত আসরে মাঠে নামা হতনি তার। আসর শুরুর আগেই আঙুলের চোটে ছিটকে যান এই অলরাউন্ডার। আসন্ন আসরে আবারও সাকিবের ওপর আস্থা রাখছে দলটি।

গত ২৬ সেপ্টেম্বর কানপুর টেস্টের আগে সংবাদ সম্মেলনে টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন সাকিব। তিনি জানান, তার শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ফেলেছেন সবশেষ বিশ্বকাপে। তবে ঘরোয়া ও ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা চালিয়ে যাবেন এই অলরাউন্ডার। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। চলতি মাসে ঘরের মাঠে নিজের শেষ টেস্ট সিরিজ খেলবেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের সিরিজ দিয়ে লাল বলের ক্রিকেটকে বিদায় জানাবেন দেশ সেরা এই ক্রিকেটার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS