ভিডিও

সড়ক দুর্ঘটনায় স্ত্রী আহত, নিজের বিরুদ্ধে মামলা স্বামীর

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের মধ্যপ্রদেশে এক সড়ক দুর্ঘটনার ঘটনায় নিজের বিরুদ্ধে এফআইআর করেছেন এক ব্যক্তি। নিজের অবহেলা ও বেপরোয়া গতির কারণে স্কুটির নিয়ন্ত্রণ হারিয়ে একটি গর্তে পড়ে যায় বলে উল্লেখ করেছেন মধ্যপ্রদেশের ইন্দোরের বাসিন্দা রভি গৌর। এ সময় তার স্ত্রী শানু গৌর ও তার দুই বছর বয়সী সন্তান পেছনের সিটে ছিলেন। দুর্ঘটনায় রভির স্ত্রী মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। এ ঘটনার পর রভি গাড়ি চালানোর সময় অবহেলা ও বেপরোয়া গতির অভিযোগ এনে নিজের বিরুদ্ধে এফআইআর করেন।


এফআইআর সূত্রে জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর রাত ৮টার দিকে রভি তার ছোট ভাইয়ের স্কুটারে স্ত্রীকে চেকআপের জন্য ডাক্তারের কাছে নিচ্ছিলেন। এ সময় সঙ্গে তার দুই বছর বয়সী বাচ্চাও ছিল।

বিজয়নগর নামক স্থানে পৌঁছলে তারা যানজটে পড়েন। দ্রুত ক্লিনিকে পৌঁছানোর জন্য রভি বেপরোয়া গতিতে স্কুটার চালাতে শুরু করেন। এ সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটি নিয়ে একটি গর্তে পড়ে যান। দুর্ঘটনায় রভির স্ত্রীর মাথা ও ডান পা থেকে রক্তক্ষরণ হয়। আঘাত গুরতর হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করতে হয়। স্ত্রীর এমন অবস্থার জন্য নিজের দায় থাকায় রভি থানায় গিয়ে নিজের নামেই এফআইআর করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS