শাসন করায় শিক্ষককে ছাত্রের তিন রাউন্ড গুলি!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০১:৫৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ক্লাসে ধমক দিয়েছিলেন শিক্ষক। স্কুলের বাইরে বের হতেই পিস্তল উঁচিয়ে সেই শিক্ষককেই তাড়া করল ছাত্র। তারপর শিক্ষকের মাথা ও বুক লক্ষ্য করে পর পর তিন তিনটি গুলি। কিন্তু অনভ্যস্ত হাতে বন্দুকের নিশানা গেল নড়ে। গুলি খেয়েও প্রাণে বাঁচলেন শিক্ষক।

শনিবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরে। সীতাপুরের একটি স্কুলে গোলমাল করার জন্য দশম শ্রেণির এক ছাত্রকে বকুনি দিয়েছিলেন ওই স্কুলের প্রধান শিক্ষক। ক্লাসের মধ্যে বকুনি হজম করলেও স্কুল থেকে বেরিয়েই ওই শিক্ষককে তাড়া করে ছাত্রটি। হাতে দেশি বন্দুক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

শিক্ষক দৌড়াচ্ছেন, পেছনে দেশি পিস্তল হাতে ছাত্র। শিক্ষককে নিশানা করে পরপর তিন বার গুলি চালায় ছাত্রটি। কিন্তু তিন বারই লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। পালাতে গিয়ে আশপাশের লোকেরা তাকে ধরে ফেলেন। ছিনিয়ে নেওয়া হয় পিস্তল। গুলিবিদ্ধ শিক্ষককে লখনউয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বিপদমুক্ত বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতালের বিছানায় শুয়ে ওই শিক্ষক জানিয়েছেন, ওই পড়ুয়া যে বকুনি খেয়ে এমন কাণ্ড ঘটাবে, তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি তিনি। এদিকে ঘটনার পর পলাতক ওই ছাত্র এবং তার পরিবারও। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। দশম শ্রেণির পড়ুয়া হাতে পিস্তল পেল কী করে তাও ভাবাচ্ছে পুলিশকে। অভিযুক্ত ওই ছাত্রের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়