তৃণমূল নেত্রীর বিধায়কের পা টিপে দেওয়ার ছবি ভাইরাল

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:৩২ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের এক ছবি নিয়ে পশ্চিমবঙ্গের শাসকদলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। রাজনৈতিক মহলে চলছে তীব্র ক্ষোভ। ছবিতে দেখা যায়, দলীয় কর্মীর বাড়িতে বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তার পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল।

জানা গেছে, গত ২০ জানুয়ারি চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার মমতা বন্দোপাধ্যায়ের সুরক্ষা কবজ কর্মসূচি করেন তারই বিধানসভার দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায়। সারাদিনের কাজ শেষে এলাকার দলীয় সদস্য পীযূষ ধরের বাড়িতে রাতও কাটান। বাড়ির বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নেওয়ার সময় রুমা রায় পাল বিধায়কের পা টিপে দেন।

বিধায়কের পা টিপে দেওয়ার সেই ছবি রুমা পাল নিজেই তার ফেসবুক প্রোফাইলে আপলোড করে লেখেন, ‘নো ক্যাপশন, শুধু বলি আমার গুরু, আমার ভগবান, যার সেবা করে আমি ধন্য’।

এ ঘটনায় বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউ কটাক্ষ করে বলেন, ‘বিধায়কের পদসেবা করলে তবেই পদ এবং ভোটের টিকিট পাওয়া যায়।’

যদিও ঘটনা প্রসঙ্গে বিধায়ক অসিতের সাফাই, তার পায়ে অস্ত্রোপচার হয়েছে, সেলাই পড়েছে একশ আটটি। সেই অবস্থায় ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে গিয়ে গিয়ে প্রচণ্ড পা ব্যথা হয় তার। অসিত বলেন, ‘দলের কর্মী হিসাবে নয়, একজন মেয়ে, একজন বোন হিসাবে পা টিপে দিয়েছেন রুমা। এতে অন্যায় কিছু নেই। বিজেপির আহাম্মকরা কোনো শিক্ষা পায়নি তাই এসব বলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়